প্রয়াত নাজরীনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
148

জর্জিয়া বাংলা নিউজঃ প্রায় পাঁচ শতাধিক বন্ধু, স্বজন ও শুভানুধ্যায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আটলান্টার প্রিয়মুখ ও মিষ্টভাষী প্রয়াত নাজরীন আকতারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গত শনিবার দারুস সালাম মসজিদে আসর নামাজের পর এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, সমাজ সেবী নাজরীন আকতার গত কয়েক মাস ধৱে মস্তিষ্কের ক্যান্সারের সাথে লড়াই করে গত সপ্তাহের মঙ্গলবার এমোরী হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নালি…রাজেউন)।

সম্প্রতি প্রয়াত নাজরীনের মস্তিস্কে টিউমার ধরা পড়লে তাকে এমোরী হাসপাতালে অস্ত্রপাচারের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া সত্ত্বেও রোগটি শেষ পর্যায়ে চলে যাওয়ায় শারীরিক অবস্থার অবনতি হতে থাকে এবং মঙ্গলবার সকালে ডাক্তারদের পরামর্শে লাইফ সাপোর্ট সরিয়ে নিলে তার জীবনাবসান হয়।

প্রয়াত নাজরীনের স্বামী জাহাঙ্গীর হোসেন আটলান্টায় বিভিন্ন সময়ে জর্জিয়া বাংলাদেশ সমিতির একাধারে সাংগঠনিক সম্পাদক, সাধারণ সম্পাদক ও সবশেষে সভাপতি হিসেবে দায়িত্ব পালন ছাড়াও অন্যান্য সামাজিক সাংস্কৃতিক তৎপরতায় যুক্ত থাকায় স্বামীর সাথে সাথে তিনিও একজন দরদী সমাজ সেবী হিসেবে প্রবাসী বাংলাদেশিদের কাছে পরিচিত ও প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেন। আটলান্টার অগনিত মহিলার কাছে নাজরীন ভাবী নামেই তিনি অতি কাছের মানুষ হিসেবে গণ্য ছিলেন।

দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশের বায়তুল মোকাররম মসজিদের মুফতি খতিব মোহাম্মদ রফিকুল ইসলাম। সেসময় নামাজ পরিচালনা করেন মসজিদের ইমাম মোহাম্মদ মাহমুদুর রহমান।

প্রয়াত নাজরীনের স্বামী ও দুই পুত্র ও একমাত্র কন্যা আটলান্টার সকল প্রবাসী বাংলাদেশিকে অসুস্থ হওয়ার শুরু থেকে শেষ পর্যন্ত সময়ে রোগীর খোঁজ খবর নেয়া, সংকটের মুহূর্তে পাশে দাঁড়ানো এবং নামাজে জানাজা, দাফন ও দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্যে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email