আনিসুল হকের মৃত্যুতে আটলান্টার কবি, লেখক, সাংবাদিক ও সংস্কৃতিকর্মীদের শোক প্রকাশ

জর্জিয়া বাংলা নিউজঃ জনপ্রিয় উপস্থাপক, সফল ব্যবসায়ী নেতা, উদ্যমী নগর পিতা ও শৈল্পিক চেতনার আলাতে উদ্ভাসিত প্রিয় ব্যক্তিত্ব আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের জর্জিয়া প্রবাসী কবি, লেখক, সাংবাদিক ও সংস্কৃতিসেবীরা।

এক যুক্ত বিবৃতিতে তাঁরা বলেন, “সকলের প্রিয় ব্যক্তিত্ব আনিসুল হকের মৃত্যুতে জাতি শুধু একটি নির্ধারিত শহরের নগর পিতাকেই হারায় নি, হারিয়েছে গোটা দেশের নগর সভ্যতার একজন স্বপ্নবাজ ত্যাগী পুরুষকে।  জাতি এই উদ্যমী, সৃজনশীল মনন ও মেধার অধিকারী কর্মঠ মানুষটির অভাব আর কোনদিনই পূরণ করতে পারবেনা”।

বিবৃতিদাতাগন আরও বলেন, “আসুন, প্রয়াত আনিসুল হকের স্বপ্নকে পূরণ করতে তাঁর পরিকল্পিত ঢাকা শহরের অসমাপ্ত কাজসমুহ যথাযথভাবে সম্পন্ন করার মধ্য দিয়ে তাঁর প্রতি আমাদের অতল শ্রদ্ধা নিবেদন করি। তাঁর শিল্পী স্বত্বাকে বিকশিত করি আমাদের উত্তরসুরীদের মাঝে। আর সেই সাথে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করি এবং প্রাণের গভীর থেকে আন্তরিক সহমর্মিতা জানাই তাঁর শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি”।

বিবৃতি প্রদানকারীরা হলেনঃ কবি গোলাম রহমান, লেখক, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রুমী কবির, কবি ও লেখক মুহাম্মদ আলী মানিক, সাংবাদিক ও লেখক শামসুল আলম, লেখক আবু লিয়াকত হুসেন, সাংবাদিক এম এইচ রাসেল, সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান ভূঁইয়া, এম এইচ আকমল, শামীমুল ইসলাম শামীম, গোলাম মহীউদ্দিন, এম মওলা দিলু, মাইসুন মালিহা, মারুফ ভূঁইয়া, গাইডেন হকিন্স, সংগীত শিল্পী ও সংগঠক চন্দ্র শেখর দত্ত, রমেল খান, মোহসিন হক, শাহীন খন্দকার, তাসলিমা সুলতানা পলি, তানজিনা তৃষা, সৈকত প্রধান, নৃত্য কলা শিক্ষক রিজওয়ানা রুমু প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*