আটলান্টায় সেবা’র আয়োজনে ‘ডুব’ প্রদর্শিত হচ্ছে ৯ ডিসেম্বর শনিবার

0
56

জর্জিয়া বাংলা ডেস্কঃ আগামী ৯ ডিসেম্বর শনিবার দুপুর দুইটায় রজওয়েল শহরস্থ ওরোরা সিনেপ্ল্যাক্সে এসময়ের আলোচিত ‘ডুব’ ছবিটি প্রদর্শিত হতে যাচ্ছে। সেবা বাংলা লাইব্রেরী আয়োজিত ও আটলান্টা বেঙ্গলী মুভিজের সহযোগিতায় চলচ্চিত্রটির মাত্র একটি প্রদর্শনীই অনুষ্ঠিত হবে বলে আয়োজক গোষ্ঠীর পক্ষ থেকে আগেভাগে টিকেট সংগ্রহের আহবান জানিয়েছে।

উল্লেখ্য, এসময়ের সাড়া জাগানো পরিচালক ও নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীর ‘ডুব’ ইতোমধ্যেই দর্শক মহলে আলোচিত ও সমাদৃত হয়েছে। ‘ডুব’এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতের স্বনামধন্য শক্তিমান অভিনেতা ইরফান খান।

‘ডুব’ প্রদর্শনের ব্যাপারে সেবার নির্বাহী পরিচালক হারুন রশিদ জর্জিয়া বাংলা ডট কমকে বলেন, মননশীল এই ছবিটি উপভোগ করতে অনলাইনে অগ্রীম টিকেট কেটে দর্শকগণ আসন নিশ্চিত করে রাখতে পারেন এবং এক্ষেত্রে টিকেটের দামও পড়বে মাত্র $ ৯.৯৫ এবং সেইসঙ্গে কার্ড প্রসেসিং ফী। অন্যদিকে শো’র দিন থিয়েটার হলে গিয়ে টিকেট কিনলে তার দাম পড়বে তখন ১৪ ডলার।

হারুন বলেন, ভালো ছবির দর্শক সৃষ্টি করা ও সেইসাথে প্রবাসের থিয়েটার হলের বড় পর্দায় তা উপভোগ করার সুযোগ করে দেয়ার জন্যেই সেবা লাইব্রেরী মাঝে মধ্যে এধরনের আয়োজন করে থাকে।

ডুব ছবি ও ছবির টিকেট সংক্রান্ত যে কোন তথ্যের জন্যে ৪০৪ ৫১২ ২২০০ টেলিফোনে যোগাযোগ করা যেতে পারে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*