আটলান্টায় চন্দ্র শেখর দত্তের একক সংগীত সন্ধ্যা ৯ ডিসেম্বর

0
62

জর্জিয়া বাংলা ডেস্কঃ আটলান্টা সংগীত বিদ্যালয়ের নির্বাহী পরিচালক, শিক্ষক, জাতীয় রবীন্দ্র সংগীত স্মমিলন পরিষদ, চট্রগ্রাম শাখার একসময়ের অন্যতম সংগঠক ও স্বনামধন্য রবীন্দ্র সংগীত শিল্পী চন্দ্র শেখর দত্তের একক সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে আগামী ৯ ডিসেম্বর শনিবার সন্ধ্যে সাড়ে ছয়টায় মেট্রো আটলান্টার ডোরাভিল সিভিক সেন্টার মিলনায়তনে।

আটলান্টা সংগীত বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদযোগে উক্ত নির্মল সন্ধ্যায় জর্জিয়া রাজ্যের সকল সংগীতপ্রেমী অনুরাগী ভক্ত ও শুভানুধ্যায়ীকে যথাসময়ে উপস্থিত হয়ে মনোজ্ঞ আয়োজনটিকে প্রাণোচ্ছল করে তোলার সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।

এব্যাপারে শিল্পী চন্দ্র শেখর দত্তের কাছে তাঁর অনুভুতি জানতে চাওয়া হলে তিনি জর্জিয়া বাংলা ডট কমকে বলেন, “প্রবাসে বাঙালির শেকড় সন্ধানে বাংলা গানের যে আয়োজনটি আমার ছাত্ররা করতে যাচ্ছে, তার জন্যে আমি সত্যি গর্বিত। সেই সাথে সবাইকে অনুরোধ জানাই এই সুন্দর সন্ধ্যায় আপনারা এসে আমাকে উৎসাহিত করুন এবং নতুন প্রজন্মকেও বাংলা সংগীত ও সংস্কৃতি চর্চার সাথে সম্পৃক্ত করুন”।

অনুষ্ঠান সংক্রান্ত যে কোন তথ্যের জন্যে তাহমিদ রহমান ৬৭৮ ৫৩১ ০১৩১, এ এইচ হাশেম ৬৭৮ ৫৪৩ ৩৭৫৯, সুভদ্র গুপ্ত ৪৭০ ৩৩৫ ০৬১৯, কাজরী মিত্র ৬৭৮ ৪৮০ ১৩১২ অথবা ফারাহ এম চৌধুরী ৪০৪ ৫৭৯ ০৭৬৬  টেলিফোনে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*