জর্জিয়া আওয়ামীলীগের নতুন নেতৃত্ব গঠনের আহবান জানালো বিদায়ী কমিটি

0
119

জর্জিয়া বাংলা প্রতিবেদনঃ জর্জিয়া আওয়ামীলীগের কার্যকরী কমিটির মেয়াদ গত ৩০ নভেম্বর তারিখে শেষ হয়ে যাওয়ায় নতুন নেতৃত্ব গঠনে একটি ঐক্যবদ্ধ শক্তিশালী পরবর্তী কার্যকরী কমিটি গঠনের আহবান জানিয়েছেন বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান।

জর্জিয়া আওয়ামীলীগের বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন

গত ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত বিজয় দিবসের সভার সফল সমাপ্তির এক সপ্তাহের মাথায় বিদায়ী কমিটির এই দুই কর্মকর্তা জর্জিয়া আওয়ামীলীগের নতুন কমিটি গঠনে জর্জিয়া আওয়ামী পরিবারের সকল প্রবীণ ও জ্যৈষ্ঠ নেতা, সাবেক সভাপতি-সম্পাদকবৃন্দ ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি এই আহবান জানান।

বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান এক যুক্ত বিবৃতিতে বলেন, ২০১৪ সালে গঠিত দলের কার্যনির্বাহী কমিটির মেয়াদ ২০১৭ সালের নভেম্বর মাসে শেষ হইয়াছে এবং মেয়াদ শেষে আমরা যথাসময়ে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করিতে পারিনাই। এমতাবস্থায় দলের মেয়াদ উত্তীর্ণ কার্যনির্বাহী কমিটির আর কোন সভা আহবান করা সম্ভব হইল না।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মাহমুদ রহমান

যুক্ত বিবৃতিতে সাবেক এই দুই কর্মকর্তা আরও বলেন, ‘এইরূপ পরিস্থিতিতে স্থানীয় বয়োজ্যেষ্ঠ নেতৃবৃন্দসহ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি আমাদের আকুল আবেদন, দলের অভ্যন্তরীণ ঐক্য, শৃঙ্খলা এবং নিয়ম নীতি রক্ষার বৃহত্তর স্বার্থে আর বিলম্ব না করিয়া অনুর্ধ আগামী ছয় সপ্তাহ কিংবা তাঁর পূর্বেই ২০১৮-২০২০ সাল  বর্ষ মেয়াদের জন্য জর্জিয়া আওয়ামীলীগের একটি নতুন ঐক্যবদ্ধ কমিটি গঠন করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন যাহাতে কোন অবস্থাতেই আগামীতে দলের প্রয়োজনীয় কার্যক্রম অব্যাহত রাখায় বিঘ্ন সৃষ্টি না হয়”।

বিবৃতিতে বিগত তিন বছরে দলের কর্মকাণ্ড সম্পাদনে সকলের সহযোগিতা উক্ত কমিটিকে অনুপ্রানিত করেছে বলে উল্লেখ করা হয় এবং এজন্যে সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*