আটলান্টায় এমএন্ডএস হোম কেয়ারের প্রীতি সম্মিলনী সন্ধ্যা অনুষ্ঠিত

জর্জিয়া বাংলা নিউজঃ আটলান্টার এমএন্ডএস হোম কেয়ার সার্ভিসের উদযোগে বার্ষিক হলিডে উৎসবের এক প্রীতি সম্মিলনী সন্ধ্যার আয়োজন করা হয় দুলুথ শহরস্থ হোটেল সনেস্টা মিলনায়তনে।

গত ১৬ ডিসেম্বর শনিবার উক্ত সেবা সার্ভিসের বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও সমাজসেবী অফিসারসহ মূলধারার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বাংলাদেশি সংগঠক, সমাজসেবী ও সংস্কৃতি কর্মীরা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এমএন্ডএস হোম কেয়ারের প্রধান কর্মকর্তা জামিল ইমরানের তত্ত্বাবধানে শুভেচ্ছা ও  মত বিনিময় করেন এমোরী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ ইসরালী, আটলান্টা নার্সিং হোমের অবসর প্রাপ্ত পরিচালক ডঃ উপম, সি এন এন টেলিভিশনের সংবাদ পাঠক সাচি কোটোসহ ভিন্ন ভিন্ন পেশার মূলধারা, এশিয়ান ও বাংলাদেশি কমিউনিটির আমন্ত্রিত অতিথিরা।

সম্মিলনী সন্ধ্যায় বিশেষ অবদানের জন্যে বেশ কয়েকজন নাগরিককে সম্মাননা পদক প্রদানসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারী-পুরুষ সকলে মিলে বিভিন্ন আকর্ষণীয় পোষাকে সজ্জিত হয়ে একে অপরের সাথে কুশল, আড্ডাসহ ক্রিস্টমাসের শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রীতি ভোজে অংশ নেন।

প্রধান পরিচালক জামিল ইমরান অনুষ্ঠানে সকলকে যথাসময়ে অংশগ্রহণের জন্যে আন্তরিক কৃতজ্ঞতা জানান।অত্যন্ত চমৎকার পরিপাটি ও শৃঙ্খলাপূর্ণ  পরিবেশে চৌকশ আতিথিয়তার মধ্য দিয়ে অতিথিগণ মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*