জর্জিয়ায় এশিয়ান গালা’য় মুখ্য পৃষ্ঠপোষক এমএন্ডজে ফাউন্ডেশনের অংশগ্রহণ

জর্জিয়া বাংলা নিউজঃ গত ২৮ অক্টোবর শনিবার জর্জিয়া রাজ্যের সুয়ানী শহরে বর্ণাঢ্য এশিয়ান গালা অনুষ্ঠিত হয়। এতে এশিয়ার বিভিন্ন দেশের সংগীত, নৃত্য ও নৈশ ভোজের আয়োজন ছাড়াও ছিল বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের চিত্তাকর্ষক নানা উপস্থাপনা।

অনুষ্ঠানটির স্পনসর হিসেবে জর্জিয়া পাওয়ার, ইউপিএস, কোকা কোলা ও অন্যান্য প্রতিষ্ঠানগুলির পাশাপাশি বাংলাদেশি মালিকানাধীন এমএন্ডজে ফাউন্ডেশন অন্যতম প্রধান স্পনসর হিসেবে ভুমিকা পালন করেছে।

এমএন্ডজে ফাউন্ডেশনের চেয়ারম্যান জামিল ইমরান বলেন, এশিয়ান গালার এই মাল্টি কালচারাল ইভেন্টে আমাদের প্রতিষ্ঠানটি প্রধান স্পনসর হিসেবে অংশ নিতে পারায় একজন বাংলাদেশি হিসেবে নিজেকে গৌরবান্বিত মনে করছি। প্রবাসে এইভাবে সবাই মিলে মূলধারায় সম্পৃক্ত হতে পারলে আমাদের মেধা ও শ্রমের মাধ্যমে বাংলাদেশি হিসেবে নিজেদের ভাবমূর্তিকে আমরা উজ্জ্বল করে তুলতে পারি।

উল্লেখ্য, এমএন্ডজে ফাউন্ডেশনের প্রতিনিধি দলে চেয়ারম্যান জামিল ইমরান ছাড়াও আরও উপস্থিত ছিলেন এন রিথ ও হৈমন্তী বড়ুয়া।

অনুষ্ঠানে অতিথি স্পীকার হিসেবে ভাষণ দেন নিউ ইয়র্ক থেকে আগত জনপ্রিয় পোশাক শিল্প মডাবক্স’এর স্বনামধন্যা প্রধান নির্বাহী কর্মকর্তা মনিকা ফাম। মনিকা তার বক্তৃতায় আবেগ আপ্লুত কণ্ঠে আমেরিকায় তার জীবন সংগ্রামের মর্মস্পর্শী চিত্র তুলে ধরেন। তিনি কিভাবে সুদূর এশিয়া থেকে ছুটে আসা এক রিফুইজী অভিবাসী যুক্তরাষ্ট্রে এসে প্রচণ্ড মনোবল, শ্রম আর মেধা দিয়ে আজকের দিনের একজন সফল মহিলা হিসেবে সবার দৃষ্টি কেড়ে নিতে সক্ষম হয়েছেন, তার চমৎকার বর্ণনা দেন।

অনুষ্ঠানে সকল স্পনসরদের পরিচিতি পর্ব ছাড়াও কমিউনিটিতে বিশেষ অবদানের জন্যে কয়েকটি প্রতিষ্ঠানকে সম্মাননা এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এমএন্ডজে ফাউন্ডেশনও এই এ্যাওয়ার্ড প্রাপ্তির গৌরব অর্জন করে। সংগঠনের পক্ষ থেকে হৈমন্তী বড়ুয়া এই এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*