আটলান্টায় মোস্তফা জাহিদ ও পারভেজ ইকবালের ডেমোক্র্যাটিক পার্টির সদস্যপদ লাভ

রুমী কবিরঃ দীর্ঘদিন ধরে আটলান্টায় মূলধারার রাজনীতি ডেমোক্র্যাটিক পার্টির সাথে সম্পৃক্ত থেকে নানা কর্মকাণ্ডে নিজেদেরকে সক্রিয় রেখেছেন দুই বাংলাদেশি আমেরিকান নাগরিক মোস্তফা জাহিদ টিটু ও নতুন প্রজন্মের পারভেজ ইকবাল। এরা দু’জনেই সাম্প্রতিককালে প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশি-আমেরিকান ডেমোক্রাটসের কর্মকর্তা হিসেবেও বাংলাদেশিদের নিয়ে মূলধারার সাথে শুরু থেকেই নানা কর্মসূচিতে অংশ নিচ্ছিলেন। আর সেই নিষ্ঠা ও একাগ্রতার ফসল ঘরে তুলে আনলেন অবশেষে এই দুই মূলধারার রাজনীতির প্রতিশ্রুতিশীল সংগঠক।

ডেমোক্র্যাটিক পার্টি ডিকাব কাউন্টির ডিসট্রিক্ট ৮৮ কমিটির নবনির্বাচিত সদস্য মোস্তফা জাহিদ টিটু।

সম্প্রতি জর্জিয়ার ডিকাব কাউন্টির ডেমোক্র্যাটিক পার্টির বিভিন্ন ডিসট্রিক্টের কমিটি পুনর্গঠন প্রক্রিয়ার আওতায় নতুন কমিটি গঠনের সময় এই দুই সংগঠক স্ব স্ব এলাকার কমিটিতে সদস্যপদ লাভ করেছেন মূলধারার অন্যান্য সদস্যদের সমর্থনপ্রাপ্ত হয়ে।

বাংলাদেশি-আমেরিকান ডেমোক্রেটসের সিনিয়র সহসভাপতি মোস্তফা জাহিদ টিটু হাউজ ডিসট্রিক্ট ৮৮ থেকে এবং অপর সহসভাপতি পারভেজ ইকবাল হাউজ ডিসট্রিক্ট ৮১-এর কমিটিতে এই সদস্যপদ লাভ করেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ডিসট্রিক্ট ৮১ কমিটির নবনির্বাচিত অপর সদস্য পারভেজ ইকবাল (বাম থেকে তৃতীয়)।

এই দুই মূলধারার  নবনির্বাচিত সংগঠক তাদেরকে সার্বক্ষণিকভাবে সহযোগিতা ও সমর্থন প্রদানের জন্যে আটলান্টার সকল সংশ্লিষ্ট রাজনিতিক সহকর্মী, বন্ধু, স্বজন, শুভানুধ্যায়ী ও মিডিয়াগুলির প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এদিকে এই আনন্দ সংবাদে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ডেমোক্র্যাটিক পার্টি জাতীয় কমিটির কার্যকরী সদস্য শেখ রহমান, ডেমোক্র্যাটিক পার্টির প্রথম বাংলাদেশি প্রার্থী ডঃ রশীদ মালিক ও বাংলাদেশি আমেরিকান ডেমোক্র্যাটসের চেয়ারম্যান জামিল ইমরান এই দুই সংগঠকের মূলধারার কমিটিতে সদস্যপদ লাভে পৃথক পৃথকভাবে শুভেচ্ছা প্রদান করেছেন।

Print Friendly, PDF & Email