মায়ামীতে ৩১তম ফোবানা সম্মেলন ৬,৭ ও ৮ অক্টোবর।। ১৩ মে নিউইয়র্কে সাংবাদিক সম্মেলন

0
33

ফ্লোরিডার মায়ামী থেকে এবিএম মুস্তাফাঃ আগামী ৬,৭ ও ৮ অক্টোবর শুক্র শনি ও রবিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামী শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানার ৩১তম আসর। “মানবতার জন্য ঐক্য” এই স্লোগান নিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে কলম্বাস ডে উইক এন্ডে তিন দিনবাপী অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলন হায়াত রিজেন্সি মায়ামী, ৪০০ সাউথ ইষ্ট সেকেন্ড এভিনিউ, মায়ামী, ফ্লোরিডা ৩৩১৩১, যুক্তরাষ্ট্র এই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে সামনে রেখে হোটেল বুকিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ৩১তম ফোবানা সম্মেলনের আহবায়ক এম রহমান জহির ও সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ। প্রতিদিন ডিসকাউন্ট মুল্য ১৪৯ ডলারে এই হোটেল বুকিং চলবে ৩১ শে আগষ্ট পর্যন্ত। অনলাইনে হোটেল বুকিং এর জন্য এই লিংকে (https://aws.passkey.com/gt/72898337?gtid=f61a907fc6ee89862b823ec4e82eb9d8) ক্লিক করে হোটেল বুকিং দেয়া যাবে। এছাড়া টেলিফোন ৩০৫-৩৫৮-১২৩৪ নাম্বারে কল করে রির্জাভেশনের জন্য “BANGLADESH ASSOCIATION OF” এই কোডটি প্রদান করতে হবে। ১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত হোটেল বুকিং দেয়া যাবে ১৬৯ ডলার মুল্যে এবং অক্টোবরে হোটেল বুকিংয়ের জন্য দিন প্রতি ২০০ ডলারের উপরে গুনতে হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

সম্মেলনের আহবায়ক এম রহমান জহির বলেন, “৩১তম ফোবানা সম্মেলন উপলক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। সম্মেলনে অংশগ্রহনে আগ্রহীদের দ্রুত হোটেল বুকিং দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। তা নাহলে পরে হয়ত হোটেল রুম পাওয়া বেশ কষ্টকর হবে”।

৩১তম সম্মেলনের এই বর্ণাঢ্য আয়োজনে প্রবাসের সবাইকে সপরিবারে আমন্ত্রন জানিয়েছেন স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান, আহবায়ক এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, লিয়াঁজো কমিটির প্রধান আতিকুর রহমান ও প্রধান উপদেষ্টা আব্দুল ওয়াহেদ মাহফুজ।
সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান এ বি এম গোলাম মোস্তফা ফোবানার সকল অংগসংগঠনগুলোকে রেজিস্ট্রেশন করার আহবান জানান। রেজিস্ট্রেশনের জন্যে নিচের নির্ধারিত ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন আগ্রহীগন।
http://fobana2017.fobanaonline.com অথবা রেজিস্ট্রেশন চেয়ারম্যান তামান্না আহমেদের সাথে সরাসরি যোগাযোগ করা যাবে 561-985-3862 টেলিফোনে।

এদিকে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার উদযোগে অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলনকে সামনে রেখে আগামী ১৩ মে শনিবার নিউইয়র্কে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনটি পালকী সেন্টার, ৩৭-২২, ৭৩ স্ট্রীট, জ্যাকসন হাইটস, নিউইয়র্কে দুপুর একটার সময় অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। সাংবাদিক সম্মেলনে ৩১তম ফোবানা সম্মেলনের অগ্রগতিসহ বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করা হবে।

আয়োজক গোষ্ঠীর পক্ষ থেকে উক্ত সাংবাদিক সম্মেলনে দেশের  ও প্রবাসের সকল সাংবাদিককে উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানিয়েছেন প্রেসিডেন্ট মোহাম্মদ এমরান, আহবায়ক এম রহমান জহির ও সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ।
উক্ত সাংবাদিক সম্মেলনে ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আজাদুল হক আজাদ, এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিলু, জয়েন্ট সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, সদস্য আরিফ আহমেদ, স্বাগতিক কমিটির প্রেস ও মিডিয়া কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদসহ ই,সি কমিটির কর্মকর্তাদের অনেকেই উপস্হিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

স্বাগতিক কমিটির পক্ষ থেকে আরো জানানো হয় যে, প্রতিদিনের প্রবেশ মূল্য জনপ্রতি ১৫ ডলার এবং তিন দিনের জন্যে ৩০ ডলার ধার্য করা হয়েছে।
অন্যদিকে এর আগের এক বিজ্ঞপ্তিতে সম্মেলনকে সামনে রেখে যোগাযোগের যাবতীয় তথ্য প্রকাশ করা হয়েছে এবং যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

ফোবানা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান ৫৬১-৩৮৯-৮৮৪৪, আহ্বায়ক এম রহমান জাহির ৫৬১-৮৭৬-২২৫৫, মেম্বার সেক্রেটারি আশরাফ আহমেদ  ৫৬১-৯৮৫-৩১৬২, সেমিনার ও লিয়াজোঁ কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক ৯৫৪-৮১৮-২৯৭০, সিনিয়র এক্সেকিউটিভ কো-কনভেনর ওসমান চৌধুরী অপু ৯৫৪-৩০৪-০৬৫৫, ম্যাগাজিন কমিটির চেয়ারম্যান রফিকুল হক ৯৫৪-৮৯২-৩০৯৪, সিনিয়র এক্সেকিউটিভ কো-কনভেনর রানা হক ৯৫৪-৮৭৩-১৪১১, কালচারাল কমিটির চেয়ারম্যান এ বি এম গোলাম মুস্তাফা ৭৫৪-২৪৬-২৮০১, বিজ্ঞাপন সিনিয়র এক্সেকিউটিভ সেক্রেটারি ফারুক সরকার ৯৫৪-৯৯৩-০৯৬৯, চেয়ারম্যান আউয়াল দয়ান ৭৮৬-২৭৭-৭১৬০, ষ্টল ও বুথ কমিটির চেয়ারম্যান রেজাউল ইসলাম ৯৫৪-৩১৯-৬০০৯, অথবা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি রফিকুল ইসলাম ৯৫৪-৫৯৯-৪২৮৮, হোটেল রেজিস্ট্রেশন কমিটির চেয়ারম্যান কবির চৌধুরী তুহিন ৫৬১-৯৮৫-৩২৩৩ এর সাথে যোগাযোগ করার জন্য স্বাগতিক কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া নিউজ এবং মিডিয়া এবং মিডিয়া সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়া অন্যান্য তথ্যের জন্য ইমেইল Email: [email protected] অথবা টোল ফ্রি নম্বর ১-৮০০-২৭২-৫৭৬৭ এ কল করার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email