জর্জিয়া যুবলীগ উচ্ছল আনন্দে জয়ের জন্মদিন পালন করলো কেক কেটে

0
50

জর্জিয়া বাংলা ডেস্কঃ গত ২৭ জুলাই বৃহস্পতিবার ছিলো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র তনয় ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্ম বার্ষিকী।

আর এই উচ্ছল আনন্দঘন দিনটিকে উদযাপন করার লক্ষে ঐদিন সন্ধ্যায় জর্জিয়া স্টেট যুবলীগের উদযোগে সংগঠনের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান চৌধুরী সুহেলের পরিচালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয় সংগঠনের কার্যালয়ে।

আলোচনা সভা শেষে যুবলীগ নেতৃবৃন্দ জন্মদিনের কেক কেটে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনকে স্বতঃস্ফূর্তভাবে  উদযাপন করেন।

জন্মদিনের সভায় বক্তব্য রাখেন জর্জিয়া স্টেট যুবলীগের সহসভাপতি যথাক্রমে সাদমান সুমন,সিরাজুল ইসলাম সিজু,  গোলাম তারেক সেতু ওপাপ্পু খান, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে তোফায়েল আহমেদ তপু ও সাজ্জাদ হাসান পায়েল, সাংগঠনিক সম্পাদক অভিষেক শ্যাম ও যুবলীগ নেতা আরিফ হোসেন।

সভায় বক্তারা প্রধানমন্ত্রী তনয় সজীব ওয়াজেদ জয়কে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে বলেন, সজীব ওয়াজেদ জয় আমাদের অহংকার ও আত্মমর্যাদার ব্যক্তিত্ব। তাঁর নেতৃত্বে আজ বাংলার তরুণ সমাজ দেশপ্রেমে উজ্জীবিত হয়ে সম্মৃদ্ধ বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর।

বক্তারা তথ্য-প্রযুক্তি, রাজনীতি, সামাজিক, অর্থনৈতিক, শিক্ষা-বিষয়ক বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে তরুণ উদ্যোক্তা তৈরিতে সজীব ওয়াজেদ জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা উল্লেখ করেন। তারা বলেন, জাতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য উত্তরসূরি হিসেবে জয়ের নেতৃত্বের জন্য উন্মুখ হয়ে আছে। তাই তাঁর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ আজ বিশ্বের সকল দেশের, সকল জাতির কাছে সমাদৃত।

যুক্তরাষ্ট্র যুবলীগের পক্ষ থেকে বক্তারা সজীব ওয়াজেদ জয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*