শোকাবহ আগস্টের প্রথম প্রহরে জর্জিয়া যুবলীগের মোমবাতি প্রজ্বলন ও শপথ গ্রহণ

0
71

জর্জিয়া বাংলা নিউজঃ শোকের মাস আগস্টের প্রথম প্রহরে জর্জিয়া স্টেট যুবলীগ মোমবাতি প্রজ্জ্বলন ও শপথ গ্রহণের মধ্য দিয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে।

গত ৩১ জুলাই সোমবার দিনগত রাত ১২টা ০১ মিনিটে আটলান্টার মুনসুন মাসালা রেস্টুরেন্টের সামনে জাতির জনক ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদনে যুবলীগ নেতৃবৃন্দ প্রথমে মোমবাতি প্রজ্জ্বলন করেন। এরপর তারা বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শপথ গ্রহণ করেন।

পরে এক সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ যথাযোগ্য মর্যাদায় আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের জন্য বিভিন্ন পরিকল্পনা হাতে নেন।

এক সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ বলেন, জর্জিয়ার মাটিতে এখন শতশত বঙ্গবন্ধু প্রেমিক ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত মানুষের বসবাস, তাই এই জর্জিয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি প্রতিকৃতি স্থাপন করা এখন সময়ের দাবী মাত্র। আমরা এব্যাপারে সকলের সহযোগিতা পেলে এগিয়ে যেতে পারবো বলে আশা করছি।

নেতৃবৃন্দ ১৫ আগস্টের কালো রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে কিভাবে নৃশংসভাবে সপরিবারে  হত্যা করেছিল স্বাধীনতা বিরোধী চক্র, সেই শোকাবহ ঘটনার ইতিহাস প্রবাসের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্যে এবং পূর্ব পুরুষের প্রিয় ভূমি বাংলাদেশ সম্পর্কে সঠিকভাবে পরিচিত করানোর জন্য সকল প্রবাসী বাংলাদেশির প্রতি উদাত্ত আহবান জানান।

Print Friendly

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*