আটলান্টায় প্রয়াত কিবলুর মৃত্যুবার্ষিকীতে দোওয়া মাহফিল ১৩ আগস্ট

0
173

রুমী কবিরঃ প্রায় এক বছর হতে চলল আটলান্টার প্রিয় মুখ সৈয়দ কামরুল ইসলাম কিবলু না ফেরার জগতে চলে গেছেন। অথচ তাঁর সেই হাসি মাখা মুখ, বন্ধুদের সাথে আড্ডা, সভা সমিতিতে অংশগ্রহণ- সব কিছুই যেন এখনও সোনা ঝরা স্মৃতি  হয়ে অনেকের মাঝেই জীবন্ত ও অমলিন হয়ে আছে।

২০১৬ সালের ১০ আগস্ট সৈয়দ কিবলু মৃত্যুবরণ করেন। স্ত্রী, পুত্র ও কন্যাকে নিয়ে পারিবারিক এ্যালবামের এই ছবিটি তারও কয়েক মাস আগের তোলা।

আর তাই এই প্রিয় মানুষটির বিদেহী আত্মার শান্তি কামনায় এক বছরের মৃত্যুবার্ষিকীতে আগামী ১৩ আগস্ট রোববার বিকেল ছয়টা থেকে আটটা পর্যন্ত সময়কালে মেট্রো আটলান্টার মন্টে কার্লো ইভেন্ট হল মিলনায়তনে এক বিশেষ দোওয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, সৈয়দ কিবলু গত বছরের ১০ আগস্ট তারিখে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। প্রয়াত কিবলু ১৯৮০ সাল থেকে আটলান্টায় বসবাস করছিলেন এবং নিজ ব্যবসায় সফলতা আনয়নের মধ্য দিয়ে স্ত্রী-সন্তান নিয়ে সুখী জীবন যাপন করছিলেন। জানা যায়, মৃত্যুর কয়েক বছর আগে থেকে তিনি নানা রোগে আক্রান্ত হয়েছিলেন।

সৈয়দ কিবলু জর্জিয়ার বাংলাদেশি কমিউনিটিতে দক্ষ, নিষ্ঠাবান ও নিবেদিতপ্রাণ সংগঠক হিসেবে পরিচিত ছিলেন। জর্জিয়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সংগঠকদের মধ্যেও তিনি ছিলেন অন্যতম।

উক্ত দোওয়া অনুষ্ঠানে অংশগ্রহণের জন্যে প্রয়াত কিবলুর সকল বন্ধু, স্বজন ও শুভানুধ্যায়ীকে বিনীত অনুরোধ জানিয়েছেন মরহুমের সহধর্মিণী ফারেহা সিরাজ, কন্যা শিবানী সৈয়দ, পুত্র সারাফ সৈয়দ ও কাছের কয়েকজন আয়োজক বন্ধু।

দোওয়া অনুষ্ঠানে মধ্যমনি হয়ে ইসলামের আলোকে ওয়াজ ও কেরাতসহ মোনাজাত পরিচালনা করবেন বাংলাদেশ থেকে আগত ঢাকা ক্যান্টনমেন্ট শাহীন মসজিদের খতিব ইমাম, এ্যাওয়ার্ডপ্রাপ্ত ক্বারি, ইসলাম-ই-মুফাসির মৌলানা এস এম আজিজুর রহমান। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে আটলান্টার কয়েকটি মসজিদের খতিব ইমামগণও অংশ নেবেন বলে জানা গেছে।

দোওয়া মাহফিলের মধ্যমণি ঢাকা ক্যান্টনমেন্ট শাহীন মসজিদের ইমাম এস এম আজিজুর রহমান।

Monte Carlo Event Hall, 2077 Beaver Ruin Road, Norcross, GA 30071- এই ঠিকানাস্থ ভেন্যুতে পৌঁছতে দিক নির্দেশনা কিংবা যে কোন তথ্যের জন্যে নিচের উল্লেখিত আয়োজকদের সাথে যোগাযোগ করা যেতে পারে।

যোগাযোগঃ সোয়েব চৌধুরী রাফী ৮৬৫ ৭৪২ ৯৮০৯, হান্নান চৌধুরী ৬৭৮ ৮৫১ ৫০০১, লিয়াকত আলী বাহার ৯১৭ ৮৬২ ২৪৪৫, রফিকুল ভূঁইয়া ৬৭৮ ৫১৬ ৭৭৭২, গোলাম রসুল সরকার হেলাল ৭০৬ ৮৯২ ৪১১২ ও এনামুল হক খোকন ৪০৪ ৯৫২ ৭২৭৭।

 

Print Friendly

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*