আটলান্টায় নাসরের বনভোজন ৮ অক্টোবর রোববার

0
103

জর্জিয়া বাংলা ডেস্কঃ আগামী ৮ অক্টোবর রোববার আটলান্টার অদূরে ওয়াইন্ডার শহরস্থ ফোর্ট ইয়ার্গো স্টেট পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে নর্থ আমেরিকান এলায়েন্স ফর সোশ্যাল রিলিফ (নাসর)’এর বার্ষিক বনভোজন।

প্রতি বছরের মতো এবারও সেবা মূলক এই সংগঠনটির বনভোজনে জর্জিয়ার বাংলাদেশিদেরকে সপরিবারে  স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের সাদর আমন্ত্রন জানিয়েছেন সভাপতি ডঃ আওয়াল ডি খান ও সাধারণ সম্পাদক শরীফুল আলম শওকাত।

আবহাওয়া দফতর থেকে ঐদিন বৃষ্টিপাত হওয়ার কথা বলা থাকলেও সেটি কোনভাবেই বিপদজনক পর্যায়ের নয় এবং দুপুরের আগেই মোটামুটি স্বাভাবিক হয়ে আসবে বলে আয়োজনের কোন ব্যঘাত হচ্ছে না- এই মর্মে আয়োজক সংগঠকের পক্ষ থেকে সকলকে আশ্বস্ত করা হয়েছে ইতোমধ্যেই। আয়োজক গোষ্ঠীর পক্ষ থেকে সব কিছুই স্বাভাবিক নিয়ম ও নিজস্ব ছন্দের মধ্যেই এগিয়ে যাবে বলে জানানো হয়েছে।

দুপুর ১টা থেকে বিকেল ৭টা পর্যন্ত সময়কালে দিনভর নানা চিত্তবিনোদনমূলক খেলাধুলা ও পুরষ্কার প্রদানসহ নাসরের বার্ষিক রিপোর্ট আলোচনা ও সেবা প্রজেক্টের বর্তমান অগ্রগতির বিষয়ে সকলকে অবহিত করা হবে এই বনভোজন প্রাঙ্গনে। এছাড়া জ্বলন্ত ধূমায়িত গ্রিলের চিকেনসহ মজাদার নানা স্বাদের খাবারের মধ্যাহ্ন ভোজ এবং দিনের শেষে আকর্ষণীয় রাফেল ড্র’ ও পুরষ্কার বিতরনীসহ সমাপনী অনুষ্ঠানের চমক তো থাকছেই বরাবরের মতো।

আগ্রহীদের চাঁদার হার নির্ধারণ করা হয়েছে, জনপ্রতি ১৫ ডলার এবং চার সদস্যের পরিবার প্রতি ৪৫ ডলার। আর এই চাঁদা থেকে বনভোজনের খরচ শেষে জমে যাওয়া অর্থসহ আন্যান্য ডোনেশনের অর্থ একত্রিত করে বরাবরের মত এবারও বাংলাদেশে দুঃস্থ ও অসহায় মানুষদের সাবলম্বী করে তোলার চলমান সেবা কর্মসূচিগুলিতে ব্যয় করা হবে বলে কর্মকর্তারা জানান।

স্মরণ করা যেতে পারে, এই সংগঠনটি ঢাকার মোহাম্মদপুরে একটি ছিন্নমূল শিশুদের প্রাথমিক শিক্ষা কর্মসূচী, রাজশাহী শহরে দরিদ্র অথচ কর্মঠদের জন্যে বেশ কয়েকটি ব্যাটারি চালিত অটোরিকশা কর্মসূচী, প্রত্যন্ত অঞ্চলের একটি গ্রামে বিনা মূল্যে শিশু ও বয়স্কদের চিকিৎসা সেবা প্রকল্প, মানিকগঞ্জে দুঃস্থ মহিলাদের সেলাই মেশিন প্রকল্প এবং প্রত্যেক শীত মৌসুমে দেশের উত্তরাঞ্চলে শীতার্ত ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে শীত বস্ত্র ও কম্বল সরবরাহের মাধ্যমে আর্ত পীড়িতদের সেবায় মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টায় নিয়োজিত রয়েছে।

ফোর্ট ইয়ার্গো পার্কের ঠিকানাঃ 210 S. Broad Street, Winder, GA 30680. Office Telephone: 770 867 3489. এছাড়া বনভোজন সংক্রান্ত যেকোন তথ্যের জন্যে নিচের টেলিফোনগুলিতে যোগাযোগ করা যাবেঃ

ডঃ আওয়াল ৭৭০ ৩৩০ ৩৮৯৭, রহমান স্বপন ৬৭৮ ৫৪৯ ৫৯৩৩, শরীফুল আলম শওকাত ৪০৪ ৯০৬ ২৬৮৫, মাসুদ রানা ৪০৪ ৮৬২ ১১৩৭, রুমী কবির ৪০৪ ৫১২ ৮৬৬৬, সৈয়দ ফিরোজ ৪০৪ ৪০২ ৭৬৩১, আব্রাহাম রহমান ৬৭৮ ৩৩৪ ৬২২০, সৈয়দ মনিরুল ৪০৪ ৪৩৭ ৩১৫১, তোফায়েল খান ৭৭০ ৪১০ ১৬৩৮, রওনাক ৬৭৮ ৬৯৯ ২২৬৬, টিটু রশিদ ৭৭০ ৮৫৫ ৬৫৫৩ ও মিঠু ৬৭৮ ৮৫৮ ৫৯৫২।

উল্লেখ্য, জর্জিয়ায় বাংলাদেশি সংগঠনসমূহের বার্ষিক বনভোজন আয়োজনের ক্ষেত্রে এটিই হবে বছরের শেষ আয়োজন।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*