৩২তম ফোবানা সম্মেলন আটলান্টায়।। জসিম আহবায়ক, নাহিদ সদস্য সচিব

0
240
আগামী বছর আটলান্টায় অনুষ্ঠিতব্য সম্মেলনের চার কর্মকর্তা যথাক্রমে বাম থেকে দিলু মওলা প্রধান সমন্বয়ক, নাহিদ সদস্য সচিব, জসিম উদ্দিন আহবায়ক ও ডিউক খান সভাপতি।

মায়ামী, ফ্লোরিডা: ফোবানার ৩২তম আসর বসবে যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের আটলান্টা শহরে। ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এই ৩২তম ফোবানা সম্মেলনের আয়োজক বাংলাদেশী আমেরিকান এসোসিয়েশন অব জর্জিয়া (বাগ)। ইতিমধ্যেই ৩২তম ফোবানা সম্মেলনের স্বাগতিক কমিটির গুরুত্বপুর্ণ ও শীর্ষস্থানীয় পদে নাম ঘোষনা করা হয়েছে।

জর্জিয়ার আটলান্টায় ২০১৮ সালে অনুষ্ঠিতব্য এই ৩২তম ফোবানা সম্মেলনের সভাপতি ডিউক খান, কনভেনার জসিম উদ্দীন, সদস্য সচিব নাহিদুল খান এবং সম্মেলনের প্রধান সমন্বয়ক এম মাওলা দিলু।

ডানে আহবায়ক জসিম উদ্দিন, বামে সদস্য সচিব নাহিদুল খান

৩২তম ফোবানার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ফ্লোরিডার মায়ামী শহরে অনুষ্ঠিত ৩১তম ফোবানা সরব উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। ফোবানার স্পন্সরশীপ প্যাকেজ নিয়ে সম্মেলনের স্পন্সরের খোঁজে ব্যস্ত রয়েছেন দিনভর। সম্মেলনে আগত অতিথিদেরকে আগাম ৩২তম ফোবানা সম্মেলনের জন্য আমন্ত্রন জানাতে শুরু করেছেন।

প্রাথমিক ভাবে সম্মেলনের ভেন্যু আটলান্টার কব গ্যালারীয় সেন্টার নির্ধান করা হয়েছে। তবে ভেন্যু পরিবর্তন হবার কথা জানিয়েছেন সম্মেলনের সভাপতি ডিউক খান ও কনভেনার জসিম উদ্দীন। খুব শিঘ্রই ভেন্যু চুড়ান্ত করা হবে জানিয়েছেন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

*